ফেনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ-বিএনপি’র মনোনয়ন জমা

সাহিদা সাম্য লীনা, ফেনী প্রতিনিধি

আসন্ন ফেনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএন ’র প্রর্থীরা মনোনয়ন জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) জেলা নির্বাচন অফিসে নির্বাচন কর্মকর্তা মো: নাছির উদ্দিন পাটোওয়ারীর কাছে প্রথমে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী। যিনি পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তারপর মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থীরা।

পরে বিএনপি দলীয় মেয়র প্রার্থী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল ও দলীয় কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। সব শেষে মনোনয়ন পত্র জমা দেন এনডিএম মনোনীত প্রার্থী তারেকুল ইসলাম।

আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী পৌরসভাকে আধুনিক শহর হিসেবে রূপান্তর করার জন্য কাজ করবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দলীয় মনোনয়ন দিয়েছেন সে জন্য আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় তিনি বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। নির্বাচিত হলে অগ্রাধীকার ভিত্তিতে কাজ করবো। শহরের যানজট নিরসন, পয়নিষ্কাশন ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে কাজ করে যাবো। তাছাড়া পৌরসভায় নিয়মিত কাজ জন্মনিবন্ধন সহ যাবতীয় কাজে অনিয়ম দূর করবো। 

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল বলেন, আমরা নির্বাচনের ফলাফল গণনা পর্যন্ত নির্বাচন প্রক্রিয়ায়  অটল থাকবো।  জনতা তার ভোটাধিকার ফিরে পেতে চায়। সেজন্য আমরা গণতান্ত্রিক প্রক্রিয়ার ভোটের মাধ্যমে পরিবর্তন চাই।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আজ মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন ছিল। আগামী ৩০ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

Leave a Reply

%d bloggers like this: