আহমেদ রাজু,দৌলতপুর, কুষ্টিয়া প্রতিনিধি

দলীয় নেতাকর্মীদের নিয়ে করোনার টিকা নিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাংসদ অ্যাড. আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তিনি এই টিকা নেন। ভারত থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে তিনি করোনার টিকা নিলেন।

এ সময় টিকা নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন, ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক টিপু নেওয়াজ, দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন প্রমুখ। সাংসদের টিকা নেয়ার পরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী করোনার টিকা নেন।

টিকা নেয়ার পর সাংসদ অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ সাংবাদিকদের বলেন, করোনা মোকাবেলায় বিশ্বের বড় বড় দেশ যেখানে নাস্তানাবুদ সেখানে জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সফল হয়েছে। অনেক উন্নত দেশ এখনও তাদের জনগণের জন্য টিকার ব্যবস্থা করতে পারেনি। কিন্তু জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতার কারণে করোনার টিকা বাজারে আসার সাথে সাথে বাংলাদেশ টিকা আমদানী করতে পেরেছে এবং জনগণের জন্য বিনামুল্যে তা দেয়া হচ্ছে। এই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও বৈশ্বিক এ দুর্যোগকালে বাংলাদেশে টিকা রপ্তানী করায় প্রতিবেশি দেশ ভারতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাংসদ বাদশাহ।

সাংসদ বাদশাহ বলেন, ‘করোনা ভাইরাসের জন্য আমদানিকৃত অক্সফোর্ডের এই টিকা সম্পূর্ণ নিরাপদ। তাই কোনো প্রকার গুজবে কান না দিয়ে সবাইকে করোনা ভাইরাসের টিকা নেয়ার আহবান জানাচ্ছি। দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচীর সুন্দর ব্যবস্থাপনার জন্য টিকাদানের সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানান সাংসদ।’

গত ৭ ফেব্রুয়ারী সারা দেশে টিকাদান কর্মসূচী শুরু হয়। ওই দিন থেকেই দেশের সকল হাসপাতালের মত দৌলতপু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচি চলমান রয়েছে।



Leave a Reply